শিশুকে বলাৎকারের অভিযোগে যুবকে গ্রেপ্তার

ধামরাই ( ঢাকা) প্রতিনিধি
আপডেটঃ ২৭ জুন, ২০২৪ | ৬:৪৯
ধামরাই ( ঢাকা) প্রতিনিধি
আপডেটঃ ২৭ জুন, ২০২৪ | ৬:৪৯
Link Copied!

ঢাকার ধামরাইয়ে ৭ বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগে মো. সজিবুর রহমান সজিব (১৮) নামে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে ধামরাই থানায় মামলা হলে গতকাল বৃহস্পতিবার সকালে তাকে কোর্টে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আতাউল মাহামুদ খান।

বুধবার (২৬ জুন) রাতে অভিযান চালিয়ে উপজেলায় তার নিজ এলাকা থেকে সজিবকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে, গত রবিবার উপজেলায় একটি গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, গত রবিবার বেলা ১০টার দিকে সজিব ওই শিশুকে কৌশলে ডেকে নিয়ে বাথরুমের ভিতরে বলাৎকার করে। এ সময় তার চিৎকারে লোকজন এলে সজিব পালিয়ে যায়। পরে শিশুটিকে ধামরাই হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

বিজ্ঞাপন

ভুক্তভোগীর বাবা বলেন, আমার ৭ বছরের শিশু সন্তানকে এত বড় সর্বনাশ করেছে সজিব। তারপর ও এলাকার মেম্বার মো. মোস্তফা বিষয়টি বসে একটি সুরাহা করেছিল। কিন্তু সজিবরা কথা রাখেনি। আবার তারা আমাদের বিভিন্ন ভয়ভীতি দেখায়।

উপ-পরিদর্শক (এসআই) আতাউল মাহামুদ খান জানান, সজিবকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দেখিয়ে গতকাল বৃহস্পতিবার সকালে তাকে কোর্টে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

ট্যাগ: