ধামরাইয়ে মাথায় পিস্তল ঠেকিয়ে ডাকাতি

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৬ জুন, ২০২৪ | ৭:২১
ডেস্ক নিউজ
আপডেটঃ ২৬ জুন, ২০২৪ | ৭:২১
Link Copied!

ঢাকার ধামরাইয়ে মের্সাস রায়হান টের্ডাস নাইট গার্ডকে হাত পা মুখ ও চোখ বেঁধে মাথায় পিস্তল ঠেকিয়ে রডের দোকানে ডাকাতি করে ১০টন রড লুট করে নিয়ে গেছে ডাকাতদল।

মঙ্গলবার (২৫জুন) দিবাগত রাত ৩টার দিকে ধামরাই পৌরসভার ঢাকা-আরিচা মহাসড়কের থানা বাসস্ট্যাড এলাকা মের্সাস রায়হান ট্রের্ডাস দেকানে ডাকাতির ঘটনাটি ঘটে।

দোকান মালিক মোঃ আরফান হোসেন জানান, প্রতিদিনের ন্যায় রাতে হিসাব নিকাশ শেষে দোকান বন্ধ করে বাড়ীতে চলে যায়। রাত তিনটার দিকে নাইট গার্ডের ফোনের মাধ্যমে জানতে পারি দোকানে ডাকাতি হয়েছে। এরপর সাথে সাথে দৌড়িয়ে দোকানে চলে আসি। এসে দেখি দোকান থেকে ১০টন রড ডাকাতি করে নিয়ে গেছে। পরে আমি ৯৯৯ নাম্বারে কল করলে ধামরাই থানা থেকে এসআই ফরিদ শেখ দোকান পরিদর্শন করেন।

বিজ্ঞাপন

এই বিষয়ে হাত-পা বাধাঁ নাইট গার্ড মোঃ আলমগীর হেসেন বলেন, আমি পাশে সিজান কারখানার নাইট গার্ড হিসাবে কর্মরত ছিলাম। রাত প্রায় দেড়টার দিকে কয়েকজন লোক আমাকে ডেকে বলে কারখানার গাড়ী নিয়ে এসেছি গেট খোলেন। তখন আমি গেট খোলার সাথে সাথে দুই জন লোক আমাকে ধরে চোখ মুখ হাত পা বেধেঁ রডের দোকানের ভিতরে নিয়ে বেধেঁ রাখে। এরপর দুই জন লোক আমার মাথায় পিস্তল ঠেকিয়ে আমাকে চুপ থাকতে বলে। পরে তারা দোকানের সিসি ক্যামেরা নষ্ট করে ১০ রড নিয়ে যায়। ডাকাত দল যাওয়ার সময় আমার মুখ খুল দিয়ে যান। পরে আমি দাঁত দিয়ে কামরিয়ে হাতের বাধঁন খোলে চোখের বাধঁন খোলে বাহিরে রডের দোকানের নাইট গার্ডকে দেখতে। পর তার মোবাইল দিয়ে দোকান মালিককে জানায়।

এই বিষয়ে রডের দোকানের নাইট গার্ড মোঃ শহিদুল ইসলাম বলেন, আমার শরীর খারাপ থাকায় আমি দোকানের পশ্চিম পাশে গাড়ী মধ্যে ঘুমিয়ে পড়ে ছিলাম। ঘুম থেকে উঠে দোকানের সামনে একটি ট্রাক দেখে বলি ট্রাক ওখানে কি করে। এই কথা বলার সাথে তারা ট্রাক নিয়ে চলে য়ায। পরে আমি দোকানের সামনে এসে দেখি দোকানের সার্টার খোলা। এই সময় ভিতরে পাশের কারখানার গার্ডের কান্নার শব্দ পায়। পরে ভীতর থেকে তাকে বের করে আমার ফোন দিয়ে দোকান মালিকের ফোনে কল করে জানায়।

এই বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সিরাজুল ইসলাম শেখ বলেন, রডের দোকানের ডাকাতির ঘটনায় তদন্ত চলছে। অতি দ্রুত ডাকাতদের গ্রেফতার করে আইনের আওতায়ই আনা হবে।

বিজ্ঞাপন

মোঃ নাজমুল হাসান
ধামরাই, ঢাকা
০১৬৩৩৯৫৮৯৭২
তারিখ: ২৬ জুন ২০২৪

ট্যাগ: