নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ উপলক্ষে দোয়া মাহফিল

মোঃ নাজমুল হাসান, ধামরাই (ঢাকা)
আপডেটঃ ২৫ জুন, ২০২৪ | ৬:২২
মোঃ নাজমুল হাসান, ধামরাই (ঢাকা)
আপডেটঃ ২৫ জুন, ২০২৪ | ৬:২২
Link Copied!

ঢাকার ধামরাই উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল লতিফ ও ভাইস চেয়ারম্যান জুয়েল রানা এবং মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার এর দায়িত্ব গ্রহন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৫ জুন বুধবার বেলা ১ টায় ধামরাই উপজেলা পরিষদের মাঠে।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার খান মোঃ আব্দুল্লা আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন আধুনিক ধামরাইয়ের রূপকার স্থানীয় সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

এ সময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সিরাজুল ইসলাম শেখ, ধামরাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওলাদ হোসেন,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা এসএম হাসান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সুধীর চৌধুরী ও উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

এসময় উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল লতিফ বলেন আমি কোনদিনও কল্পনা করিনি উপজেলার চেয়ারম্যান হব। আমি সবসময় মানুষের জন্য কাজ করি, গত করোনা, বন্যা শীতে শীতবস্ত্র ঈদের মধ্য মানুষের মাঝে চাল,ডাল, তেল, চিনি ইত্যাদি দিয়ে তাদের পাশে ছিলাম হঠাৎ বিভিন্ন এলাকার লোকজন আমাকে উপজেলা পরিষদের নির্বাচন করার জন্য বলে, তখন তাদেরকে আমি বলি আমার সোমভাগ ইউনিয়ন বাসী যদি নির্বাচন করতে বলে তাহলে আমি নির্বাচনে অংশ গ্রহণ করব।তখন আমি সোমভাগ ইউনিয়নের প্রতিটা গ্রামের মানুষের সাথে কথা বলি তারা আমাকে সমর্থন করে, তাদের ভালবাসা আর পরিশ্রমে আজ আমি উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হতে পেরেছি। শুধু টাকা থাকলেই নির্বাচন হয় না নির্বাচন করতে গেলে আগে মানুষের মন জয় করতে হবে, আমি মানুষের মন জয় করতে পেরেছি বলেই মানুষ ভালবেসে আমাকে ভোট দিয়েছে৷ আমি ধামরাই উপজেলার জন্য কাজ করতে চাই আল্লাহ তালা আমাকে অনেক কিছু দিয়েছে। আমি যতদিন বেচে আছি ততদিন মানুষের পাশে থেকে সেবা করে যেতে চাই।

ট্যাগ: