কীর্তি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করা হয়

মোঃ নাজমুল হাসান, ধামরাই ( ঢাকা)
আপডেটঃ ৮ জুন, ২০২৪ | ৬:৩৩
মোঃ নাজমুল হাসান, ধামরাই ( ঢাকা)
আপডেটঃ ৮ জুন, ২০২৪ | ৬:৩৩
Link Copied!

এসএসসি পরীক্ষায় এবার দেপাশাই মডেল স্কুল এন্ড কলেজ থেকে ২২ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করেন, ২২ জনের মধ্যে ২২ জনই পাশ করেন তার মধ্যে ৪ জন জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়। ০৮ জুন শনিবার সকাল ১১ টায় দেপাশাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে তাদের সংবর্ধনা ও পুরস্কার দেওয়া হয়।

এসময় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের সভাপতি নাসির উদ্দিন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ার৬ম্যান আব্দুল লতিফ তিনি বলেন শিক্ষা ছাড়া জাতি কখনো উন্নতি করতে পারে না। তাই শিক্ষার কোন বিকল্প নেই বলেোও আমি মনে করি। বিশেষ করে যে জাতি শিক্ষিত মা পাবে সেই জাতি তত বেশি এগিয়ে যাবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নেওয়ার জন্য রাত দিন সমানে কাজ করে যাচ্ছে। তার হাতকে শক্তিশালী করতে হলে আমাদের এগিয়ে যেতে হবে। একদিন এই সোমভাগ ইউনিয়ন থেকে এমপি মন্ত্রী হবে বলে মনে করি। তার জন্য তোমাদের সুশিক্ষায় শিক্ষিত হতে হবে।

বিজ্ঞাপন

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আওলাদ হোসেন, ধামরাই প্রেসক্লাবের বারবারের সভাপতি ও মাই টিভির ধামরাই উপজেলা প্রতিনিধি আব্দুর রশিদ তুষার, সাবেক ০৫নং ওয়ার্ড মেম্বার আব্দুল হক, ব্যাংকার শাজাহান, আব্দুল আওয়াল সহ উপস্থিত ছিলেন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আবুল বাশার বিএসসি।

বিজ্ঞাপন

ট্যাগ: