ধামরাইয়ে নিরাপদ সড়ক চাই এর নতুন কমিটি গঠন

মোঃ নাজমুল হাসান, ধামরাই ( ঢাকা)
আপডেটঃ ২ জুন, ২০২৪ | ৯:১৪
মোঃ নাজমুল হাসান, ধামরাই ( ঢাকা)
আপডেটঃ ২ জুন, ২০২৪ | ৯:১৪
Link Copied!

ঢাকার ধামরাই উপজেলায় নিরাপদ সড়ক চাই এর ২০২৪/০২৫ এর নতুন কমিটি গঠন ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে গতকাল শনিবার  ০১ ই জুন ধামরাই উপজেলার হল রুমে।

এসময় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নিরাপদ সড়ক চাই ধামরাই উপজেলা শাখার সহসভাপতি ইমরান খান।

অনুষ্ঠানের সঞ্চালনা  করেন নিরাপদ সড়ক চাই ধামরাই উপজেলা শাখার সভাপতি নাইদ মিয়া।

বিজ্ঞাপন

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম কবির মোল্লা এসময় বলেন নিরাপদ সড়ক চাই একটি সামাজিক সংগঠন, এর পাশে আমি সবসময় আছি এবং থাকব, আমার পক্ষ থেকে নিরাপদ সড়ক চাই আন্দোলনের জন্য যা কিছু  করার প্রয়োজন তা আমি করব। এই কমিটিতে যারা সদস্য আছে তারা শুধু সড়ক নিয়েই কাজ করে না, তারা করোনা, বন্যার সময় ও মানুষের পাশে দাড়িয়েছে, তাদেরকে আমি ধন্যবাদ জানাই। বর্তমান সমাজে নিজের খেয়ে পরের জন্য কাজ করার লোক নেই বললেই চলে, আর সেখানে নিরাপদ সড়ক চাই আন্দোলনের সকল সদস্যরা দিনরাত আমাদের জন্য কাজ করে যাচ্ছে এটা অনেক বড় পাওয়া।

এসময় ৭৯ সদস্যের  একটি কমিটি গঠন করা হয় সেখান পুনরায় ধামরাই উপজেলা নিরাপদ সড়ক চাই এর সভাপতি নাইদ মিয়া নির্বাচিত হন,এবং সাধারণ সম্পাদক পদ লাভ করেন রফিকুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম, ঢাকা জেলা পরিষদের সদস্য ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সানাউল হক সুজন, ধামরাই সদর ইউনিয়নের চেয়ারম্যান মশিউর রহমান ও ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসেলম উদ্দিন মাসুম সহ উপস্থিত ছিলেন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিজ্ঞাপন

ট্যাগ: