পুলিশে সর্বোচ্চ স্বীকৃতি পেলেন এডিশনাল এস পি শহীদুল ইসলাম

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৮ ফেব্রুয়ারি, ২০২৪ | ১:৩৭
ডেস্ক নিউজ
আপডেটঃ ২৮ ফেব্রুয়ারি, ২০২৪ | ১:৩৭
Link Copied!

পুলিশে সর্বোচ্চ স্বীকৃতি ‘বাংলাদেশ পুলিশ পদক-বিপিএম(সেবা) পদক পেয়েছেন এডিশনাল এস পি এমিগ্রেশন (শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর)ধামরাইয়ের মোঃ শহীদুল ইসলাম। সৃজনশীল ও উদ্ভাবনীমূলক কর্মকাণ্ডের মাধ্যমে এমিগ্রেশন পুলিশ বিভাগের কার্যক্রমে গতিশীলতা আনয়ন, দক্ষতা বৃদ্ধি, উন্নয়ন ও আধুনিকায়নে দৃশ্যমান অবদান রাখায় বিপিএম পদকে ভূষিত হয়েছেন এডিশনাল এস পি মোঃ শহীদুল ইসলাম।

মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪ সকালে রাজারবাগ পুলিশ লাইনস্ প্যারেড গ্রাউন্ডে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে এ পদক প্রদান করেন।

নিজের কর্মের মাধ্যমে পুলিশে সর্বোচ্চ স্বীকৃতি পেয়ে মোঃ শহীদুল ইসলাম আল্লাহর শুকরিয়া আদায় করে বলেন, আমি অনুপ্রাণিত, উৎসাহিত অতীতের মত ভবিষ্যতে ও আমি আমার দায়িত্ব পালনে বিন্দুমাত্র ও বিচ্যুতি ঘটাব না। শহীদুল ইসলাম আরো বলেন,আমার উর্দ্ধতন কর্মকর্তা, সহযোগীদের সঙ্গে নিয়ে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এমিগ্রেশন কে আন্তর্জাতিক মানের এবং নির্বিঘ্নে দ্রুততার সঙ্গে ইমিগ্রেশন সম্পন্ন করে বিদেশ যেতে বা আসতে পারে সেই লক্ষ্যে কাজ করে যাব।

বিজ্ঞাপন

মোঃ শহীদুল ইসলাম২০১২ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি ১৯৮২সালে সব্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার গ্রামের বাড়ি ঢাকা জেলার ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নের যাদবপুর গ্রামের মোঃ আওলাদ হোসেনের ছেলে।

জানা যায়,এডিসি মোঃ শহীদুল ইসলাম ধামরাইতে বিভিন্ন সময় গরীব ছাত্র ছাত্রীদের পড়ালেখায় সহযোগিতা,সুবিধাবঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ , করোনা কালীন সময়ে সমাজের মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবারের পাশে নগদ অর্থ সহ খাবার সামগ্রী দিয়েছেন। এছাড়া ও সমাজের উন্নয়নে বিভিন্ন অবদান রেখেছেন।

মোঃ শহীদুল ইসলাম পেশাগত জীবনে আরও সমৃদ্ধি ও দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

বিজ্ঞাপন

 

মোঃ নাজমুল হাসান, ধামরাই ( ঢাকা)

 

ট্যাগ: