ধামরাইয়ে জেলা পরিষদের তহবিল থেকে আড়াই কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ ১৯ ফেব্রুয়ারি, ২০২৪ | ৮:১২
নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ ১৯ ফেব্রুয়ারি, ২০২৪ | ৮:১২
Link Copied!

ঢাকার ধামরাই উপজেলার সোমভাগ ও কুল্লা ইউনিয়ন আজ কয়েকটি জেলা পরিষদের তহবিল থেকে উন্নয়ন মূলক কাজের উদ্বোধন করা হয়। আজ ১৯ ফেব্রুয়ারি ২০২৪ সোমবার সকাল ১১ টা থেকে ৩ টা পর্যন্ত এসব উন্নয়ন মূলক কাজের উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান তিনি বলেন আমি জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পাওয়ার পর থেকেই কোন জায়গায় কি উন্নয়ন করতে হবে তা করে যাচ্ছি, আমার একা পক্ষে হয়তো জানা সম্ভব নয় কোথায় কি করতে হবে তাই আমি বলব আপনারা আমাকে তথ্য দিয়ে সহযোগিতা করবেন।আমি জেলা পরিষদের ক্ষমতায় আসার পর থেকেই বিভিন্ন জায়গায় রাস্তা ঘাট, স্কুল কলেজ, মসজিদ মাদ্রাসা সহ বিভিন্ন অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমার সময় কোন প্রকার দুর্নীতি হয়নি বলে মনে করি। এ সকল উন্নয়ন করা সম্ভব হয়েছে শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলে। তা না হলে এতো উন্নয়ন করা সম্ভব হত না। এর আগে ও অনেক সরকার ছিল তারা কি করেছে আপনারা সকলেই জানেন।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য নাসিমা আক্তার, জেলা পরিষদের সদস্য এনামুল হক মুন্সি, জেলা পরিষদ সদস্য সানাউল হক সুজন ও জেলা পরিষদের ইন্জিনিয়ার নজরুল ইসলাম সহ উপস্থিত ছিলেন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিজ্ঞাপন

ট্যাগ: