ধামরাইয়ে ৪০ হাজার কম্বল ও ৫ হাজার সাল বিতরণ

নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ ২ ফেব্রুয়ারি, ২০২৪ | ৭:৫৬
নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ ২ ফেব্রুয়ারি, ২০২৪ | ৭:৫৬
Link Copied!

ঢাকার ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়ন এর ০৭ নং ওয়ার্ডের বিশিষ্ট আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী আব্দুল লতিফ এর নিজ অর্থায়নে, প্রতিবছরই শীতে মাঝে গরীব অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ ও প্রতি ঈদে মানুষের জন্য চাল,ডাল,তেল,সেমাই,চিনি সহ বিভিন্ন উপকরণ দিয়ে থাকে।

এবছর ও বাদ যায়নি তার সেবা কার্যক্রম এবার কনকনে শীতের মধ্যে তিনি ধামরাই উপজেলায় ৪০ হাজার কম্বল ও ৫ হাজার সাল বিতরণ করছেন ১৬ টি ইউনিয়ন ও একটি পৌরসভায়।

এবিষয়ে আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ দৈনিক আমার বার্তাকে জানান যে তিনি অনেক আগে থেকেই মানুষের জন্য কাজ করেন, আগে তারা একটি মেডিসিন এর দোকান ছিল সেখান থেকে যে আয় হত সেখান থেকেও বিভিন্ন সময় বিভিন্ন মানুষকে সহযোগিতা করেছেন, সেখান থেকে আজ তার ৮ টি ইট ভাটা, মেডিসিন এর দোকান এবং রয়েছে কয়লার ব্যবসা সেখান থেকে যে আয় হয় সেই আয়ের একটি অংশ তিনি মানুষের জন্য ব্যয় করেন,বলেন আমার তো বয়স প্রায় ৬০ হয়েছে আর কতদিন বাঁচবো এই টাকা পয়সা আমার মৃত্যুর পর সাথে দেবে না, কিংবা আমার ছেলে মেয়েরা সেই টাকা রেখে খাইতে পারবে কিনা জানি না,তাই আমি যতদিন বেচে আছি ততদিন আমার আয়ের একটি অংশ থেকে এভাবেই প্রতিবছর মানুষের জন্য কিছু করতে চাই। এসময় তিনি ধামরাই বাসীর কাছে দোয়া চেয়ে বলেন আগামী ৩/৪ মাস পর উপজেলা পরিষদ নির্বাচন ধামরাইয়ে প্রায় ৩লাখ ৬০ হাজার ভোটার রয়েছে, তারা যদি মনে করে আমাকে ভোট দিলে ধামরাইয়ের উন্নয়ন হবে তাহলে অবশ্যই আমি নির্বাচন করব। প্রতিটা এলাকার লোকজনের সাথে কথা বলতে আছি, এতে করে তারা আমাকে ব্যাপক সাড়া দিচ্ছেন।
আজ শুক্রবার ধামরাই ইসলামপুর ৫০ মাদ্রাসা মাঠে, কমিশনার মোড় এবং বাস্তা উচ্চ বিদ্যালয়ের মাঠে কম্বল বিতরণ করা হয়েছে প্রায় ২ হাজার, তিন চার দিনের মধ্য কম্বল বিতরণ করার কার্যক্রম শেষ হবে বলে মনে করি।
কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম, রৌশন মাস্টার, মহর মাস্টার, শাহেদুল হক মিলন সহ উপস্থিত ছিলেন আরও অনেকেই।

বিজ্ঞাপন

# প্রতিবেদক :    নাজমুল হাসান, ধামরাই ( ঢাকা)

ট্যাগ: