তৃতীয় বারের মত এমপি নির্বাচিত হওয়ায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ ৩০ জানুয়ারি, ২০২৪ | ৯:৩৯
নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ ৩০ জানুয়ারি, ২০২৪ | ৯:৩৯
Link Copied!

 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয় বারের মত সংসদ নির্বাচিত হওয়ায় ঢাকার ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় সংসদ সদস্য ঢাকা ২০ ধামরাই বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদকে সংবর্ধনা দেওয়া হয়।

সোমবার (২৯ জানুয়ারি ২০২৪) দুপুর ১টার সময় গাংগুটিয়া ইউনিয়নের দত্তনালায় আয়শা সিদ্দিকা মাদ্রসা মাঠে এ সংবর্ধনাঅনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

 

সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব ও সঞ্চালনা করেন সাবেক গাংগুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওলাদ হোসেন ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের কোম্পানি।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ।
এসময় তিনি বলেন, আমাকে তৃতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত করায় আপনাদের সকলকে ধন্যবাদ জানাই এবং আমি এবার এই গাংগুটিয়া ইউনিয়ন তথা ধামরাইকে মাদক, চাঁদা বাজি,সন্ত্রাস ও ভূমি দশ্যদের হাত রক্ষা করে একটি সুন্দর ধামরাই উপহার দিবেন বলে অভিমত ব্যক্ত করেন। তিনি আর বলেন, গাংগুটিয়া ইউনিয়নে যত রাস্তা ঘাট কাচা আছে আমি পাকা করনের ব্যবস্থা করব।

বিজ্ঞাপন

আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা মহিলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা,ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ মাসুদ খান লাল্টু, বালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আহমদ আলী সহ উপস্থিত ছিলেন আরও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনেরনেতা-কর্মীরা

প্রতিবেদক :  নাজমুল হাসান, ধামরাই ( ঢাকা)

টেলিগ্রাম / ‍সুমন

ট্যাগ: