ধামরাইয়ে ইউএনও কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত

মোঃ নাজমুল হাসান, ধামরাই (ঢাকা)
আপডেটঃ ২২ জুন, ২০২৪ | ৬:০২
মোঃ নাজমুল হাসান, ধামরাই (ঢাকা)
আপডেটঃ ২২ জুন, ২০২৪ | ৬:০২
Link Copied!

ঢাকার ধামরাই উপজেলায় আন্তঃইউনিয়ন ইউএনও কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী এই খেলায় অংশগ্রহণ করেন বালিয়া ইউনিয়ন একাদশ ও চৌহাট ইউনিয়ন একাদশ।

শনিবার (২২ জুন) বিকেলে আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজ মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্বরাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ।

ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউ‌এনও) খান মো. আব্দুল্লা আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- ধামরাই উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট প্রশান্ত বৈদ্য, ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) সিরাজুল ইসলাম শেখ, ধামরাই সদর ইউনিয়নের চেয়ারম্যান মশিউর রহমান মশু, বালিয়া ইউনিয়ন চেয়ারম্যান মজিবর হোসাইন, আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজের স্কুল শাখার প্রধান শিক্ষক মো. আশরাফ হোসেন।

বিজ্ঞাপন

খেলা শুরুর পূর্বে বক্তারা বলেন, ফুটবল খেলা একটি আন্তর্জাতিক খেলা এবং আমাদের দেশে এর জনপ্রিয়তা সব খেলার উপরে। খেলাধুলা তরুন সমাজকে মাদক থেকে দূরে রাখে। দেহ ও মনকে সুস্থ্য রাখতে খেলাধুলা অত্যন্ত গুরুত্বপূর্ণ। উপজেলা প্রশাসনকে ধন্যবাদ এতো সুন্দর একটি আয়োজন করার জন্য।

এই টুর্নামেন্টটি পরিচালনা করতে সার্বিক ব্যবস্থাপনায় রয়েছেন ধামরাই উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট প্রশান্ত বৈদ্য।

বিজ্ঞাপন

ট্যাগ: