দেপাশাই পল্লী উন্নয়ন সংঘের উদ্যোগে ক্রিকেট ২০২৪ ফাইনাল খেলা অনুষ্ঠিত

মোঃ নাজমুল হাসান, ধামরাই ( ঢাকা)
আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ | ৭:৪৪
মোঃ নাজমুল হাসান, ধামরাই ( ঢাকা)
আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ | ৭:৪৪
Link Copied!

দেপাশাই পল্লী উন্নয়ন সংঘের উদ্যোগে ক্রিকেট ২০২৪ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে ১৭ এপ্রিল ২০২৪ বুধবার দেপাশাই কেন্দ্রীয় খেলার মাঠে। খেলায় অংশ গ্রহণ করেন ডেন্ডাবর স্বপ্নচুড়া যুবক সংঘ বনাম বন্ধু একাদশ,খেলা শেষে বিজয়ী দলকে পুরস্কার দেওয়া হয়।

এসময় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ধামরাই প্রেসক্লাবের সভাপতি ও মাই টিভির উপজেলা প্রতিনিধি আব্দুর রশিদ তুষার।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল লতিফ, তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন আগামী ২১ মে ধামরাই উপজেলা পরিষদ নির্বাচন আমি সেই নির্বাচনে প্রার্থী হয়েছি, আমি যে মার্কা নিয়ে নির্বাচন করব আপনারা আশা করি সেই মার্কায় ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন। আমি যদি আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আসতে পারি আপনার কথা দিতে পারি সরকারি টাকা আমার পকেটে ঢুকবে না, যা পাব পুরো টাকাই ধামরাই উপজেলার উন্নয়নে কাজ করব। আমার সোমভাগ ইউনিয়নে যে সকল কাজ আছে সেগুলো সরকারি বরাদ্দ আসার আগেই নিজের টাকা দিয়ে করে দেওয়ার চেষ্টা করব ইনশাআল্লাহ। আমার পিতা তিনি আওয়ামী লীগ করত, তার হাত ধরেই আমি আওয়ামী লীগের রাজনীতি করি। আমি নিতে আসিনি আমি আপনাদের দিতে চাই। আল্লাহ তালা আমাকে অনেক কিছু দিয়েছে সেগুলো আমি ভালো কাজে ব্যয় করতে চাই, আপনাদের সেবা করতে চাই যতদিন বেচে আছি। আমি মৃত্যর পরও যেন মানুষ আমাকে মনে রাখে তারা যেন বলে গোয়ালদি গ্রামের সন্তান আব্দুল লতিফ একজন ভালো মানুষ ছিল মানুষের উপকার করত। এটাই চাই যাতে মৃত্যুর পর ও মানুষ আমাকে মনে রাখে।

এসময় অনুষ্ঠানের উদ্বোধন করেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আওলাদ হোসেন, ধামরাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম, সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল মোত্তালিব হোসেন, সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মিজানুর রহমান সহ উপস্থিত ছিলেন আরও অনেকেই।

বিজ্ঞাপন

ট্যাগ: