বয়েস ক্লাবের উদ্যোগে নানারকম আয়োজনে ভাষা দিবস পালন

নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ ২২ ফেব্রুয়ারি, ২০২৪ | ৬:৫১
নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ ২২ ফেব্রুয়ারি, ২০২৪ | ৬:৫১
Link Copied!

ঢাকার ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের দেপাশাই বয়েস ক্লাবের উদ্যোগে মাতৃভাষা দিবস পালন করা হয়,২১ শে ফেব্রুয়ারি বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত চলে আয়োজন। দেপাশাই বড় পাড়া নতুন খেলার মাঠে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বয়েস ক্লাবের সভাপতি ও ধামরাই প্রেসক্লাবের সভাপতি আব্দুর রশিদ তুষার তিনি বলেন পৃথিবীর অন্য কোন দেশ তার নিজের ভাষার জন্য জীবন দেয়নি, একমাত্র বাংলাদেশ তার নিজের ভাষার জন্য নিজের বুকের তাজা রক্ত দিয়েছে, আমরা ২১ শে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবস পালন করে থাকি। এই দিন টা আসলে আমাদের বেদনার দিন এই দিনে সালাম, রফিক, জব্বার সহ আরও অনেকেই শহীদ হয় আমরা তাদের ভুলবনা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী খালেদ মাসুদ খান লাল্টু।

বিজ্ঞাপন

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক সামছুল হক, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আওলাদ হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল মোত্তালিব হোসেন,ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল রফিক, ০৪ নং ওয়ার্ড মেম্বার শহিদুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী আবদুল মালেক, ঢাকা জেলা ছাত্র লীগের সহসভাপতি ও সাবেক ভিপি শামীম হোসেন,সাংবাদিক সারোয়ার হোসেন চন্দন, সাংবাদিক নাজমুল হাসান ও সাংবাদিক শাকিল হোসেন সহ উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

মোঃ নাজমুল হাসান, ধামরাই ( ঢাকা)

বিজ্ঞাপন

ট্যাগ: