উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী এডভোকেট মাসুদ খান খোকনের পথসভা

নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ ১৭ ফেব্রুয়ারি, ২০২৪ | ৭:১২
নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ ১৭ ফেব্রুয়ারি, ২০২৪ | ৭:১২
Link Copied!

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে স্মার্ট ধামরাই গড়ার লক্ষ্যে ঢাকার ধামরাইয়ে নির্বাচনী পথসভা করেছেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী মাসুদ খান খোকন। তিনি দির্ঘদিন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। প্রায় শতাধিক মোটরসাইকেল ও প্রাইভেট কার নিয়ে তিনি ধামরাইয়ের ইসলামপুর থেকে পথসভা শুরু করেন। তিনি বিভিন্ন দোকানে দোকানে বাজারে জনগণের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

শনিবার ( ১৭ ফেব্রুয়ারী) সকাল থেকেই ধামরাইয়ের ইসলামপুর থেকে এ পথসভা শুরু করেন।

জানা যায়, মাসুদ খান খোকন বাংলাদেশ সুর্পীম কোর্টের একজন আইনজীবী এবং ধামরাই উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক। শতাধিক মোটরসাইকেল ও প্রাইভেট কার নিয়ে পথসভায় বের হয়ে সাধারণ জনগণের নজরে আসেন তিনি। সিনিয়র নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করেন এবং তাদের নির্দেশনায় নির্বাচনের ঘোষণা দিয়েছেন মাসুদ খান।

বিজ্ঞাপন

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাখাওয়াত হোসেন সাকু বলেন, এডভোকেট মাসুদ খান খোকন দির্ঘদিন রাজনীতির সাথে জড়িত। তিনি পরিচয় মুখ। জনসাধারণের সাথেও রয়েছে সখ্যতা। তিনি একজন যোগ্য প্রার্থী।

একই মন্তব্য করেন ডি লিংক পরিবহনের ব্যবস্থাপনা সম্পাদক সাইফুল ইসলাম রতন। তিনি বলেন, আমাদের নেতা সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমদ যে নির্দেশনা দিবেন আমরা সেই মোতাবেক কাজ করবো। তবে মাসুদ খান একজন স্বচ্ছ রাজনৈতিক ব্যক্তি। তাকে মনোনয়ন দিলে ভালোই হবে।

আওয়ামী লীগের সিনিয়র নেতা শফিক আনোয়ার গুলশান বলেন, মাসুদ সব সময় সমাজ সেবা করে থাকেন। আওয়ামী লীগের জন্য অনেক শ্রম দিয়েছেন। ধামরাইয়ের অভিভাবক বেনজীর আহমদ যাকে সমর্থন দিবেন আমরা তার হয়েই নির্বাচন করবো।

বিজ্ঞাপন

নির্বাচনী পথসভা নিয়ে এডভোকেট মাসুদ খান খোকন বলেন, আমি দির্ঘদিন ধামরাইয়ের অভিভাবক স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এর সাথে ছিলাম, আছি থাকবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করবো এবং নির্বাচনের ঘোষণা দিয়েছি।

 

মোঃ নাজমুল হাসান, ধামরাই ( ঢাকা) #

#টেলিগ্রাম #শফিক সুমন

ট্যাগ: