রাজধানীর বিভিন্ন স্থানে জামায়াতের গণসংযোগ ও লিফলেট বিতরণ

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৬ ডিসেম্বর, ২০২৩ | ৩:৪৬
ডেস্ক নিউজ
আপডেটঃ ২৬ ডিসেম্বর, ২০২৩ | ৩:৪৬
Link Copied!

রাজধানীর বিভিন্ন স্থানে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে ঢাকা মহানগর উত্তর জামায়াত। নির্বাচন বর্জন, ভোটারদের ভোটদান থেকে বিরত, বিরোধীদলবিহীন নির্বাচন প্রত্যাখ্যান এবং দেশের হারানো গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার দাবিতে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) এ কর্মসূচি পালন করে দলটি।

এসময় বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি ডা. ফখরুদ্দিন মানিক বলেন, সরকার দেশের গণতন্ত্র ও গণতান্ত্রিক মূল্যবোধ নির্বাসনে পাঠিয়ে দেশকে ফ্যাসিবাদী ও মাফিয়াতান্ত্রিক রাষ্ট্রে পরিণত করেছে। তারা নিজেদের অবৈধ ক্ষমতা দীর্ঘায়িত করার জন্য জনগণের রক্তের ওপর দিয়ে ভাঙা কিস্তি ভাসাতে চায়। কিন্তু জনগণ বাকশালী ঘুঘুদের বারবার ধান খাওয়ার সুযোগ দেবে না বরং যে কোনো মূল্যে সরকারের স্বপ্নের বাস্তিল দুর্গের পতন ঘটিয়েই ছাড়বে- ইনশাআল্লাহ। তিনি ফ্যাসিবাদী ও বিনা ভোটের সরকারের পতনের লক্ষ্যে রাজপথে যে কোনো ত্যাগ স্বীকারে সবাইকে প্রস্তুত থাকার আহ্বান জানান।

ফখরুদ্দিন মানিক বলেন, সরকার রাষ্ট্রীয় শক্তির অপব্যবহার ও পেশিশক্তির জোরে গণতন্ত্রপ্রিয় জনগণের ওপর জুলুম-নির্যাতন চালিয়ে রাষ্ট্রীয় ক্ষমতা কুক্ষিগত করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। কিন্তু ইতিহাস সাক্ষী এসব করে অতীতে কোনো অগণতান্ত্রিক ও ফ্যাসিশক্তির শেষ রক্ষা হয়নি; আর হবেও না। অতীতে মহাপরাক্রমশালী ফেরাউন, নমরুদ আর হামানরা নিজেদের ক্ষমতা চিরস্থায়ী করার ব্যর্থ চেষ্টা চালিয়েছে। কিন্তু এসব স্বৈরাচারীরা ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়ে কালের গর্ভে হারিয়ে গেছে। নিকট অতীতেও নিকোলাই চসেস্কুর মতো অনেক স্বৈরাচারকেও নির্মম পরিণতি বরণ করতে হয়েছে। তিনি সরকারকে সময় থাকতে শুভবুদ্ধির পরিচয় দিয়ে ডামি ও তামাশার নির্বাচন বন্ধ, সরকারকে অবলিম্বে পদত্যাগ এবং কেয়ারটেকার সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরের আহ্বান জানান। অন্যথায় সরকারকে ইতিহাসের নির্মম পরিণতি বরণ করতে হবে।

বিজ্ঞাপন

রাজধানীর দক্ষিণখান, হাতিরঝিল, শেওড়াপাড়া-তালতলা, মিরপুর-১৪ সহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও লিফলেট বিলি করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের ঢাকা মহানগরী উত্তরের প্রচার-মিডিয়া সম্পাদক আতাউর রহমান সরকার, উত্তরের মজলিসে শুরা সদস্য এম এইচ রহমান, মুহাম্মদ জামাল উদ্দিন, এ এস শাহনেওয়াজ, এম এন কবির, আবু তৈয়ব, আব্দুল মতিন খান, জামায়াত নেতা আবু জর গিফারী, আব্দুর রহমান, এম আলী, আতিক হাসান, নেসার উদ্দিন, আবু আঈমান, আবুল হাসেম, গিয়াস উদ্দিন আবু নাছের, শ্রমিক নেতা আবদুল হালিম, ছাত্রনেতা জুলকারনাইম প্রমুখ।

 

বিজ্ঞাপন

ট্যাগ: