ডামি নির্বাচন জাতি মানবে না : বাম ঐক্য

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৩ ডিসেম্বর, ২০২৩ | ৪:৩৮
ডেস্ক নিউজ
আপডেটঃ ১৩ ডিসেম্বর, ২০২৩ | ৪:৩৮
Link Copied!

গণতান্ত্রিক বাম ঐক্যের নেতারা বলেছেন, আওয়ামী লীগ সরকার জনবিচ্ছিন্ন হয়ে ক্ষমতায় থাকতে রাজনৈতিক দমনপীড়নের মধ্য দিয়ে ফের একতরফা, ডামি নির্বাচনের দিকে এগিয়ে যাচ্ছে। কিন্তু দেশবাসী, জাতি এই ধরনের কোনো নির্বাচন মানবে না।

তারা আরও বলেন, একতরফা নির্বাচনের বিরুদ্ধে গণতান্ত্রিক বাম ঐক্যসহ যুগপত আন্দোলনের শরিক সব রাজনৈতিক দল একযোগে আন্দোলন গড়ে তুলবে। আন্দোলন ক্রমেই বেগবান হবে এবং আন্দোলনের মধ্য দিয়ে এই সরকারের পতন ঘটবে।

বিজ্ঞাপন

এর আগে বিএনপিসহ বিরোধীদলগুলোর দেশব্যাপী চলমান অবরোধের সমর্থনে মেহেরবা প্লাজার সামনে থেকে মিছিলটি শুরু হয়ে পল্টন মোড় হয়ে জাতীয় প্রেস ক্লাবের সামনে দিয়ে মেহেরবা প্লাজার সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

গণতান্ত্রিক বাম ঐক্যের সমন্বয়কারী আবুল কালাম আজাদের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশের সাম্যবাদী দলের (এমএল) সাধারণ সম্পাদক হারুন চৌধুরী, সমাজতান্ত্রিক মজদুর পার্টির সাধারণ সম্পাদক ডা. সামছুল আলম, প্রগতিশীল গণতান্ত্রিক দলের মহাসচিব হারুন আল রশিদ খান।

সরকার ও সরকারি দলের উদ্দেশে গণতান্ত্রিক বাম ঐক্যের নেতারা বলেন, এখনও সময় আছে, গণতন্ত্রের পথে ফিরে আসুন। সব পক্ষের সঙ্গে আলাপ-আলোচনা করে গণতান্ত্রিক ব্যবস্থা বলবতের কার্যকারী ব্যবস্থা নিন। বিদ্যমান রাজনৈতিক সংকট উত্তরণে এর কোনো বিকল্প নেই।

বিজ্ঞাপন

 

ট্যাগ: