স্বরাষ্ট্রমন্ত্রীকে সন্দেহভাজন বাবার হত্যাকারীর নাম জানালেন ডরিন

ডেস্ক রিপোর্ট
আপডেটঃ ১০ জুন, ২০২৪ | ৯:৫৯
ডেস্ক রিপোর্ট
আপডেটঃ ১০ জুন, ২০২৪ | ৯:৫৯
Link Copied!

স্বরাষ্ট্রমন্ত্রীকে বাবার সন্দেহভাজন হত্যাকারীর নাম পরিচয় জানিয়েছেন এমপি আনোয়ারুল আজিম আনারের মেয়ে ডরিন। মামলার তদন্তে ডিবির প্রতি সন্তুষ্ট হলেও ডিবির এক কর্মকর্তার ব্যাপারে অভিযোগ করেছেন তিনি।

জানা গেছে, ঝিনাইদহের এক আ.লীগ নেতাকে নিজের বাবার হত্যার বেনিফিশিয়ারি হিসেবে হত্যাকারী সন্দেহ করে স্বরাষ্ট্রমন্ত্রীকে জানিয়েছেন আনারের মেয়ে ডরিন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, সে তার বাবার হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি জানাবে এটাই স্বাভাবিক। সে সন্দেহভাজনদের নাম বলেছে। আমরা তার বক্তব্যকে গুরুত্ব দিয়ে তদন্ত করছি।

এছাড়া তদন্ত কর্মকর্তার ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বরিশাল জেলায় বদলির পরেও কেন সে এতদিন ছাড়পত্র নেয়নি এবং কী উদ্দেশ্যে নিজেকে তদন্ত কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়েছে তাও খতিয়ে দেখা হবে। তার বদলি আগেই হয়েছে। কোন কারণে সে যায়নি। এখন সে তাড়াতাড়ি চলে যাবে।

বিজ্ঞাপন

মন্ত্রী বলেন, কলকাতার নিউটাউনের বাসায় শুয়ারেজ লাইন থেকে খণ্ডিত মাংস উদ্ধার করলেও এখনো তার ডিএনএ পরীক্ষা হয়নি। তবে সেখানকার একটি খাল থেকে উদ্ধার হওয়া হাড়গোড় এমপি আনারের কি না জানতে পাঠানো হয়েছে রাসায়নিক পরীক্ষাগারে।

উল্লেখ্য, এমপি আনোয়ারুল আজিম আনার হত্যাকাণ্ডে ঢাকায় দায়ের করা অপহরণ মামলার তদন্তে নেমে ডিবি গ্রেপ্তার করে পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির আঞ্চলিক নেতা শিমুল ভূঁইয়া তানভীর ও মডেল শিলাস্তি রহমানকে। নিজেদের জড়িয়ে আদালতে স্বীকারোক্তি দেওেয়ার পর এখন তারা কারাগারে।

এদিকে, কলকাতার সিআইডি গ্রেপ্তার করে কসাই জিহাদকে আর নেপালে সিয়ামকে আটক করে কাঠমান্ডু পুলিশ। ঢাকায় নতুন করে গ্রেপ্তার হয়ে রিমান্ডে আছেন আওয়ামী লীগ নেতা কাজী কামাল আহমেদ গ্যাস বাবু।

বিজ্ঞাপন

ট্যাগ: