শেষ দিনে আ’লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন মমতাজ বেগম

জ. ই. আকাশ
আপডেটঃ ২১ নভেম্বর, ২০২৩ | ১২:৫৩
জ. ই. আকাশ
আপডেটঃ ২১ নভেম্বর, ২০২৩ | ১২:৫৩
Link Copied!

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের শেষ দিনে মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিলেন তারকা আসন খ্যাত মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেশ বরেণ্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

আজ মঙ্গলবার (২১ নভেম্বর) সকালে বঙ্গবন্ধু এভিনিউ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় দলীয় কার্যালয় থেকে নিজে উপস্থিত হয়ে মমতাজ বেগম দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

তারকা আসন খ্যাত মানিকগঞ্জ-২ (১৬৯, সিংগাইর- হরিরামপুর ও সদরের একাংশ) নিয়ে গঠিত আসনটিতে ২০১৪ সাল হতে টানা দুইবার বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন মমতাজ বেগম। এর আগে ২০০৯ সালে সংরক্ষিত নারী আসনের মধ্য দিয়ে সংসদে যাওয়ার সুযোগ পান আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম।

বিজ্ঞাপন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ২০ নভেম্বর (সোমবার) দুপুরে সিংগাইর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জয়মন্টপে এক কর্মী সভায় সভাপতিত্বকালে দলীয় নেতাকর্মীদের কাছে দোয়া ও সহযোগিতা চান তারকা খ্যাত সংসদ সদস্য মমতাজ বেগম।

এ সময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, “মনোনয়ন ফরম সংগ্রহের সময় দলীয় শৃঙ্খলা রক্ষায় বেশি মানুষ নেয়া যাবে না। তাই আপনাদের সবাইকে হয় তো নেয়া যাবে না। এ জন্য আপনারা মন খারাপ করবেন না। তবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের সকলের দোয়া চাই। সেই সাথে আপনাদের সার্বিক সহযোগিতায় নৌকা প্রতীককে জয়লাভ করিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানিয়ে আমরা ঘরে ফিরবো।”

তিনি আরও বলেন, “বিএনপি- জামায়াত অবৈধভাবে হরতাল অবরোধ দিয়ে দেশে অশান্তিতে সৃষ্টি করার পয়তারা করছে। তারা সরাসরি মাঠে না নেমে গুপ্তভাবে গাড়ি পোড়ায় এবং গাড়ি ভাংচুর করে দেশের অর্থনৈতিক ক্ষতিসহ বিশৃঙ্খলার সৃষ্টি করছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় এনে তাদের এই নৈরাজ্যকে প্রতিহত করতে হবে। এ জন্য আপনাদের যার যার জায়গা থেকে নিজ দায়িত্ব নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এবং জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় এনে দেশের সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হবে।”

বিজ্ঞাপন

ট্যাগ: