মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাক্ষাত ডাক্তার এ জেড এম সাখাওয়াত হোসেন নিহন

শফিকুল ইসলাম সুমন
আপডেটঃ ৪ মার্চ, ২০২৪ | ৭:৪০
শফিকুল ইসলাম সুমন
আপডেটঃ ৪ মার্চ, ২০২৪ | ৭:৪০
Link Copied!

ঢাকা আরিচা মহাসড়কের মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের প্রধান এ জেড এম সাখাওয়াত হোসেন (৬৭) মারা গেছেন। সোমবার দুপুর দেড়টার দিকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ডা. এ জেড এম সাখাওয়াত হোসেন মুন্নু মেডিকেল কলেজ কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তার গ্রামের বাড়ি মাদারীপুর সদরে।

এর আগে সকাল সাড়ে ৭টার দিকে মানিকগঞ্জের ভাটবাউর এলাকায় একটি বাস তাকে বহনকারী প্রাইভেটকারকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। প্রথমে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলেও পরে তাকে  মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালের ওপরে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়।

বিজ্ঞাপন

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন  এসব তথ্য নিশ্চিত করেছেন।

মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালের উপরিচালক ডা. এস এম মনিরুজ্জামান জানায় ডাঃ এ জেড এম সাখাওয়াত হোসেন আজ সকালে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে ব্যক্তিগত প্রাইভেটকার নিয়ে কর্মস্থলে আসছিলেন। সাড়ে ৭টার দিকে মানিকগঞ্জের ভাটবাউর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি তাকে বহনকারী প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়।’

তাকে উদ্ধার করে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সাড়ে ১১টার দিকে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকা পাঠানো হয়।

বিজ্ঞাপন

ওসি মো. হাবিল হোসেন জানান, বাসটিকে জব্দ করা হয়েছে। হাইওয়ে থানায় মামলা হয়েছে।

ট্যাগ: