ধামরাইয়ে অনার্স পড়ুয়া কলেজ ছাত্রীকে অপহরণকারী ২জন গ্রেফতার ! ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ ৩ ফেব্রুয়ারি, ২০২৪ | ৫:১২
নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ ৩ ফেব্রুয়ারি, ২০২৪ | ৫:১২
Link Copied!

ধামরাই ( ঢাকা) প্রতিনিধি:

ঢাকার ধামরাইয়ে অনার্স পড়ুয়া কলেজ ছাত্রী ডালিয়া আক্তার ডলি ওরফে বিউটিকে অপহরণ করায় শাহরিয়ার আহমেদ কুদ্দুস (২৮) ও শরীফ হাসান (৩৫) নামে ২ জনকে গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ। তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মামলা নম্বর -২। ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানা পুলিশ উপ পরিদর্শক ( এস আই) আব্দুল জব্বার।

বৃহস্পতিবার (১ জানুয়ারি) ধামরাই উপজেলার কাওয়ালীপাড়া এলাকার বিডি থাই কশমো ফ্যাক্টরীর সামনে থেকে এ অপহরণ করা হয়।

আসামীরা হলেন – শাহরিয়ার আহমেদ কুদ্দুস বালিয়া ইউনিয়নের ভাবনহাটি গ্রামের মৃত হানিফ আলীর ছেলে ও শরীফ পাবরাইল এলাকার আব্দুল মজিতের ছেলে।

বিজ্ঞাপন

অভিযোগ ও পারিবার সূত্রে জানা যায়, ডালিয়া আক্তার ডলি ওরফে বিউটি মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার ভিকু মেমোরিয়াল ডিগ্রি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী। দির্ঘদিন ধরে ডালিয়া কলেজে যাতায়াতের সময় শাহরিয়ার ও শরীফ উত্যক্ত করে আসছিল। বিষয়টি ডালিয়ার বাবা জানার পর একাধিক বার শাহরিয়ার ও শরীফকে বুঝালেও তারা থেমে থাকে নি। গত (১ জানুয়ারি) বৃহস্পতিবার ডালিয়া তার দাদী ও ভাবীর সাথে আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে যাওয়ার সময় কাওয়ালী পাড়া বিডি থাই কশমো ফ্যাক্টরীর সামনে পৌছালে শরীফ ও শাহরিয়ারসহ অঙ্গাত আরো ৫/৬ জনের একটি দল একটি হাইয়েচ গাড়ি নিয়ে তাদের রাস্তা গতিরোধ করে জোরপূর্বক ডালিয়াকে তাদের হাইয়েচ গাড়িতে তুলে নিয়ে যায়। গাড়ির নম্বর ঢাকা মেট্রো- চ- ১৯-৫৫৪৮।

ভুক্তভোগীর বাবা ডালিমকে বিষয়টি জানালে তিনি ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই রাতেই ধামরাই পুলিশের এস আই আব্দুল জব্বার ফরিদপুর জেলার কতোয়ালী থানা পুলিশের সহায়তায় ফরিদপুরের মুন্সীবাজার এলাকা থেকে অপহৃত ডলিকে উদ্ধারসহ অপহরণকারী শাহরিয়ার কুদ্দুস ও শরিফ হাসানকে গ্রেফতার করে।

এ বিষয়ে ধামরাই থানার উপ- পুলিশ পরিদর্শক ( এস আই) আব্দুল জব্বার বলেন, অভিযোগের ভিত্তিতে ফরিদপুর মুন্সিবাজার থেকে অপহরণকারী শাহরিয়ার ও শরীফকে গ্রেফতার করা হয়েছে। আজ শনিবার ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

ট্যাগ: