বঙ্গবন্ধুর সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানালেন উপজেলার চেয়ারম্যান।

মোঃ নাজমুল হাসান, ধামরাই ( ঢাকা)
আপডেটঃ ২৯ জুন, ২০২৪ | ৪:৩৮
মোঃ নাজমুল হাসান, ধামরাই ( ঢাকা)
আপডেটঃ ২৯ জুন, ২০২৪ | ৪:৩৮
Link Copied!

দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান ২৯ জুন শনিবার বেলা ১ টায় জাতির জনক বঙ্গবন্ধুর সমাধিসৌধে টুঙ্গিপাড়া এসে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এসময় ধামরাই উপজেলা পরিষদের নবনির্বাচিত নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল লতিফ বলেন বঙ্গবন্ধুর সমাধিসৌধে এর আগে অনেক বার এসেছি তবে এবার উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়ে এখানে এসেছি। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তুলার কিন্তু সেই স্বপ্ন বাস্তবায়ন করতে দেয়নি যারা স্বাধীনতাকে বিশ্বাস করেনি। তারা বঙ্গবন্ধুর পরিবারের সকলকে হত্যা করেছিল মনে করেছিল দেশটাকে আবার পাকিস্তান বানাবে। ভাগ্য ক্রমে সেদিন কালো রাতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও শেখ রেহেনা দেশের বাহিরে থাকায় তারা প্রাণে রক্ষা পায়। বঙ্গবন্ধুর সোনার বাংলা করার জন্য শেখ হাসিনা বাংলাদেশে আসেন তাকে ও হত্যা করার চেষ্টা করা হয়, আল্লাহ তালার অশেষ রহমতে প্রাণে বেঁচে যায়, তিনি প্রধান মন্ত্রী হওয়ার পর থেকেই সারাদেশে উন্নয়ন মূলক কাজ হয়। আজ দেশে স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা রাস্তা ঘাট থেকে শুরু করে প্রতিটা জায়গায় উন্নয়ন এসবি সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার জন্য। আমি আমার উপজেলায় আমার সর্বোচ্চ কাজ করতে চাই, আমরা অনন্য উপজেলার তুলনায় অনেকটা পিছিয়ে আছি,আশা রাখি আগামী পাঁচ বছরে যেসব কাজ হয়নি সেগুলো করার চেষ্টা করব। বঙ্গবন্ধুর সোনার বাংলার কাজে নিজেকেও বিলিয়ে দিতে চাই।

এসময় আরও উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা এম এ মালেক, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সদস্য মিনা মালেক, ধামরাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক লীগের সহসভাপতি রবিউল করিম রুবেল, সাবেক পুলিশ কর্মকর্তা বীরমুক্তিযোদ্ধা জলিল সহ উপস্থিত ছিলেন ধামরাই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত অতিথি বর্গরা।

বিজ্ঞাপন

ট্যাগ: