ধামরাই প্রেসক্লাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ নাজমুল হাসান, ধামরাই ( ঢাকা)
আপডেটঃ ৩০ মার্চ, ২০২৪ | ৯:২৬
মোঃ নাজমুল হাসান, ধামরাই ( ঢাকা)
আপডেটঃ ৩০ মার্চ, ২০২৪ | ৯:২৬
Link Copied!

ঢাকার ধামরাই ঐতিহ্যবাহী প্রেসক্লাবে ৩০ মার্চ শনিবার বেলা ১১ টায় প্রেসক্লাবের সকল সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন সূতিপাড়া ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান রমিজুর চৌধুরী রোমা।

এসময় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ধামরাই প্রেসক্লাবের সভাপতি ও মাই টিভির ধামরাই উপজেলা প্রতিনিধি আব্দুর রশিদ তুষার।

প্রধান অতিথির বক্তব্যে রমিজুর চৌধুরী রোমা বলেন ধামরাই প্রেসক্লাবের প্রতিটা সাংবাদিক আমার নির্বাচনের সময় অনেক পরিশ্রম করেছে তাদের ঋণ কখনো সুদ করতে পারব না।আপনারা আমাকে মন থেকে ভালবাসেন আমিও আপনাদের মন থেকে ভালবাসি। ধামরাই প্রেসক্লাবের উন্নয়নের জন্য যা কিছু করতে হয় ইনশাআল্লাহ আমি করে দেব। ঈদের পর প্রেসক্লাবের যে পুরনো টিন আছে সেগুলো পালটিয়ে নতুন টিন লাগিয়ে দেব যাতে করে প্রেসক্লাবে বৃষ্টির কোন পানি না পড়ে। এছাড়া ও যত ধরনের কাজ আছে আমি চেষ্টা করব সেগুলো করে দেওয়ার জন্য। আমি আপনাদের পাশে আছি,আমার সাথে আমার পরিবার ও এই প্রেসক্লাব ও আপনাদের সাংবাদিকদের পাশে সবসময় থাকবে।

বিজ্ঞাপন

এসময় আরও উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী রফিজুর চৌধুরী সলতান, ধামরাই প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার সাংবাদিক আবু হাসান, ধামরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, সাবেক ধামরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনিসুর রহমান স্বপন, দৈনিক আমাদের সময় পত্রিকার সিনিয়র সাংবাদিক বাবুল হোসেন, দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সিনিয়র সাংবাদিক নবীন চৌধুরী, দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি মিজানুর রহমান ও দৈনিক আমার বার্তা পত্রিকার ধামরাই প্রতিনিধি নাজমুল হাসান সহ উপস্থিত ছিলেন ধামরাই প্রেসক্লাবের সকল সদস্য।

ট্যাগ: